• রাত ১২:৫৭ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে পিরোজপুর ২৯ রানের জয়ী

বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে পিরোজপুর ২৯ রানের জয়ী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে মতবিনিময় ও উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় শুক্রবার সন্ধার পর গোবিন্দপুর এলাকায়।

আলোচনা সভায় মোঃ সুরুজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বতর্মান চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নু। এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম ভুইয়া, কবি জামান ভুঁইয়া আলহাজ্ব ওয়াহিদ ভূঁইয়া, হাবিবুল্লাহ ভুঁইয়া, মোঃ জসিমউদদীন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ তোবারক হোসেন, আলহাজ্ব হারুন অর রশীদ, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ বাচ্ছু ভুঁইয়া, মোঃ এমদাদুল হক, মোঃ আল আমিন ভুঁইয়া, আঃ বাতেন, মোঃ মতিউর রহমান সহ গণ্যমান ব্যাক্তিবর্গ।

এ সময় চুন্নু তার বক্তব্যে বলেন আমি নোয়াগাঁও ইউনিয়নের গরীব দুংখী মানুষের পাশে সব সময় ছিলাম থাকবো। ভবিষ্যৎতেও ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করে যেতে চাই। ইউপি নির্বাচনকে সামনে রেখে নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছি আমি যেন সারাজীবন সাধারণ জনগণের সেবা করে যেতে পারি। সেই লক্ষ্য নিয়ে কাজ করব। এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

এলাকার অন্যান্য বক্তরা বলেন, নোয়াগাঁও ইউনিয়নে আমরা আবার দেওয়ান উদ্দিন চুন্নুকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই,


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution